Thursday, September 18, 2014

RISHI026@GMAIL.COM

গভীর প্রেমে
.............. ঋষি

তোর শরীরের গন্ধটা নাকে লেগে
তোর ঠোঁটের তৃষ্ণায় রঙিন প্রজাপতি হৃদয়ের গায়ে।
তোর সাদা বুকের মাঝে যে প্রশ্রয়
আমার উত্তপ্ত আশ্রয়টুকু তোকে জড়িয়ে
খুব গভীরে পাগল করে।

আদর করে তোর নাকের ডগায় লাল লজ্জা
গড়িয়ে পরে জীবন থেকে অন্ধকার।
তোর নাভি বেয়ে আরো নিচে
কোনো জংলি জোত্স্নায়
ভেসে যায় হৃদয়ের আগুনে।

তোর চোখের থেকে ঠিকরে আসে আগুন
অজস্র কবিতার পাতায় তোর শরীর।
আমাকে পাগল করে ,আদর করে
আমাকে জড়িয়ে ,আমার হৃদয়ে
খুব কাছের তুই প্রেম।

আমি আজ ভীষণ নগ্ন তোর কাছে
তোর  আয়নায় পৃথিবীর আদিম পিতা।
জন্ম ,মৃত্যু ঘিরে তোর নাভিতে
আজ কিছু বোধ কাজ করে
ভালোবেসে শরীরের ঘামে।

জানিস তোর শরীরের গন্ধটা নাকে লেগে
দিবা রাত্রির কোনো নরম আলো.
আমার হৃদয়ে তোর স্পর্শ
একটা জীবন যাতে কেটে যায়
পাশে থেকে তোকে ভালোবেসে। 

No comments:

Post a Comment

এইটুকু আলোর জন্য

ঈশ্বরকে বলি ম্যাজিক চাই  বলি মানুষে ঘরে বন্ধ দরজার শহরে আলো চায় চায় শুভেচ্ছা ,চায় পবিত্রতা  আর  সত্যি , বহুবার ভেবেছি সিগারেটের আগুনে পুড়ে য...