Friday, June 16, 2017

মিসেস পরকীয়া (৪)


মিসেস পরকীয়া (৪)
........... ঋষি
=================================================
এমন কিছু বলার ছিল
যা বললে সময় সর্বদা স্তন খোলা কোনো মহিয়সী স্বপ্ন।
তোমাকে মাঝে মাঝে আদর মনে হয়
মিসেস পরকীয়া তোমার ঝোলা স্তনের ভাঁজে নাক ভেজানোটা অভিজ্ঞতা।
সময় নাকি ঘুমিয়ে পরা কোনো অপেক্ষা
মিসেস পরকীয়া তুমি আদরের ভাঁজে লুকোনো রুমালের ঘামের গন্ধ।

তোমার ওই লালচে তাঁতের শাড়ি ,কোমর দোলানো রেশ
মনের কোনে জমিয়ে দেয় বেশ রসালো প্রেম।
নিরস নুনে মুখ চুবিয়ে আদরের প্রেমরস বেশ অতি আধুনিক আজকের সময়
তুমি আমাকে ভালোবাসো কিনা জানি না ?
অথচ তোমার শাড়ির আঁচল বা দিকে সরে গেলে গভীর নাভি
আবার সেটা যদি আরো নিচে নামে যৌন কেশ ,,,, কি অদ্ভুত !
আমি জানি।
 ওই শাড়িতে আমি মেঘের রেশ দেখি ,দেখি আনন্দ ,কিন্তু মেঘ কেটে গেলে বৃষ্টি।
তারপর কাদায় মাখা পথ বেয়ে ফিরে যেতে হয় সময়ের অন্তর গহ্বরে
আর তখন তোমার গহ্বরে হয়তো স্মৃতি।
জানি এই সব নিলজ্জ কথোপকথন এই সময় মানায় না
এসো আমরা লিপ্ত হই,মিশে যাওয়া শরীরে শুধু সর থাকুক
কিন্তু দুধ না হয় স্বপ্ন হোক ।

এমন কিছু বলার ছিল
যা বললে কোনো নারী শরীরকে খুব সহজে স্পর্শ করা যায়।
তোমাকে মাঝে মাঝে আমার শরীর মনে হয়
মিসেস পরকীয়া তোমার পড়ন্ত বেলার সময়ে সামাজিক বন্ধন লেগে।
আমি জানি তুমি সময়ের সাথে সহজে নগ্ন সহবাস করতে পারো
কিন্তু আমাকে বোলো মিসেস পরকীয়া সত্যি কি তুমি কারোর একার হতে পারো ?


No comments:

Post a Comment

এইটুকু আলোর জন্য

ঈশ্বরকে বলি ম্যাজিক চাই  বলি মানুষে ঘরে বন্ধ দরজার শহরে আলো চায় চায় শুভেচ্ছা ,চায় পবিত্রতা  আর  সত্যি , বহুবার ভেবেছি সিগারেটের আগুনে পুড়ে য...