Wednesday, April 5, 2017

পুরুষ তন্ত্র


পুরুষ তন্ত্র
.............. ঋষি
======================================================
যদি আরেকবার জন্মাতে হয়
তবে পরেরবার ঈশ্বর আমাকে  পুরুষ করে জন্ম দিও।
এই জীবনের অধিকার থেকে ঘি ,সক্কর আর  নুন
সবটাই যেন আমার থাকে।
আমার ইচ্ছেতে তুমি নগ্ন হও,তুমি দগ্ধ হও,হও সামাজিক পরিচিত
সিঁথির সিঁদুর আর ব্যবহার।

আমার ইচ্ছেতেই
তুমি হয়ে ওঠো কমপ্লিট নারী ,আমার সন্তানের মাতা।
আমার বীর্যরা আরো বেশি শক্তিশালী হোক ,যাতে তোমাকে আমি আরো সেদ্ধ  করতে পারি
এক নয় একাধিক ,বার নয় বারংবার।
আমার লোমশ বুকে আদরের  মতো আরো স্বপ্ন দেখুক নারী
আমি  ইচ্ছে মতো ব্যবহার করবো  ,তার পর ছুঁড়ে ফেলে দেব ।
আমি তখন পুরুষ
তাই সামাজিক পরিচয়ে আমি তোমাকে বাপ্ মা তুলে খিস্তি দিতে পারি।
আওয়াজ করলে চলবে না
আমি তোমাকে মুক পশুর মতো ইচ্ছে মতো পেটাতে পারি।
আবার তোমারি হাত থেকে এক গ্লাস তৃষ্ণার জল পেতে পারি
এটাই নিয়ম ,এটাই ভবিতব্য।

যদি আরেকবার জন্ম নিতে হয়
তবে পুরুষ করে পাঠিয়ো ,পাঠিও কারো বাবা করে ,কারো দাদা,কারো স্বামী।
কিন্তু অতি অবশ্যই পুরুষ হয়েই যাতে আসি
না না কোনো ভয় থাকবে মাতৃতন্ত্র চলে গেছে ,এখন পুরুষতন্ত্র।
কিন্তু প্লিস আর নারী নয়
এবার আমার পুরুষের মতো শিশ্ন আর লিঙ্গ চাই।

No comments:

Post a Comment

এইটুকু আলোর জন্য

ঈশ্বরকে বলি ম্যাজিক চাই  বলি মানুষে ঘরে বন্ধ দরজার শহরে আলো চায় চায় শুভেচ্ছা ,চায় পবিত্রতা  আর  সত্যি , বহুবার ভেবেছি সিগারেটের আগুনে পুড়ে য...