Friday, November 22, 2013

RISHI026@GMAIL.COM


## " প্রেমের গন্ধ " ##
লেখক : ঋষি
*******************************
প্রেম দেখেছি তোমার সাথে
তুমি হাঁটো প্রেম ঝরে।
প্রেম তুমি জড়িয়ে পরো তোমার শরীরে
ওই যে শেউলা রঙের প্রেমটা ,,দারুন।
তোমার চুলের সুবাসে
প্রেমের গন্ধ।
তোমার চোখের তারায়
তির তিরে প্রেম।
তুমি  হাসো মনে হয়
হৃদয় নাচছে আনন্দে ,
তুমি মুর্তিময়ী প্রেম আমার সম্মুখে।

তোমায় দেখি আজকাল
আমার আবার প্রেমে পড়তে ইচ্ছে হয়।
ইচ্ছেডানার স্বপ্নের সাত রং
আমায় আবার রাঙায় তোমার প্রেমে।
সেদিন পথের ধারে প্রেমের গন্ধ
বুঝে গেলাম তুমি আসছো  ধেয়ে।
যথারীতি আমি প্রেমের নৌকা
ভেসে গেলাম তোমার স্রোতে।
আজকাল মাঝে মাঝে এমন হয়
আমার কেমন প্রেম পায় ,
তখনি আমি তোমায় দেখি।
********************************

No comments:

Post a Comment

পঁচিশে বৈশাখ

যে শহরে তুমি নেই সেখানে তোমার  উদ্‌যাপন  হয় সকলে ছবি সাজায় , ধুপ জ্বালে, গলায় রজনীগন্ধা হারমোনিয়াম বাজে,স্যোসাল লাইভ,মঞ্চ গানে, গাঁথায় পঁচিশ...