Friday, January 9, 2015

rishi026@gmail.com

নিতান্ত  গভীরতায়
............... ঋষি
=====================================
এই সময়টুকু নিতান্ত আমার
এই টুকু শুধু বাকি।
তোকে একটা কষ্ট দিতে হবে , গভীর ক্ষত
তোকে আরো একটু জড়িয়ে নিতে অনবরত।
কেমন করে বলি
জীবন আমি কষ্টের নাম।

হাসছিস  জানি দূরে দিনান্তের স্তব্ধতায়
তোর উন্নত বুকের গরম ওমে।
আমি মুখ ঘষে আশ্রয় খুঁজি পরম প্রিয় প্রেম তোর নাম
আমি অনিদ্রায় নিশ্বাস খুঁজি  ,প্রেম তোকে প্রনাম।
আমার কাছে নমস্ক যারা ,তারা ঈশ্বর
আমি বিশ্বাস করি নি জানলার ভাঙ্গা কাঁচে।
আমি বাঁচতে চাই না জীবিত আশ্বাসে
একবার প্লিস একবার
আমি বেঁচে আছি আবারও প্রেম কষ্টের।

এইটুকু সময় নিতান্ত আমার
শুধু এইটুকু বাকি।
তোকে বলবো না ,তোকে বলবো না কোনদিন
তোকে ভালোবেসে আরো নেমে যেতে হবে।
কেমন করি বলি
জীবন আমি জন্মের নাম। 

No comments:

Post a Comment

এইটুকু আলোর জন্য

ঈশ্বরকে বলি ম্যাজিক চাই  বলি মানুষে ঘরে বন্ধ দরজার শহরে আলো চায় চায় শুভেচ্ছা ,চায় পবিত্রতা  আর  সত্যি , বহুবার ভেবেছি সিগারেটের আগুনে পুড়ে য...