Monday, January 26, 2015

RISHI026@GMAIL.COM


আমার মন
................. ঋষি
====================================
কথাগুলো অশ্লীল আমিও জানি মন
কিন্তু আমি তো তোকে কথা বলি নি।
শুধু তোর বুকের নরম বিছানায় মুখ ডুবিয়ে
অজান্তে খুঁজেছি জীবিত বাহানা।
আসলে আমি কখনই নোংরা করি নি তোকে
শুধু  জড়িয়ে গেছি ,আরো জড়িয়ে।

জড়াতে জড়াতে কখন যেন মন আমি হারিয়ে গেছি
তোর বুকের কাপড় ছিঁড়ে ,তোর ঠোঁটের তৃষ্ণা ছুঁয়ে।
আমি নেমে গেছি খুব নিচে
সেখান থেকে আমি জানি ফেরা যায় না।
সেখান থেকে জানি আমি পাওয়া যায় তোকে
হারিয়ে যায় ,হারাতে হয়।
জীবিত গন্ধ ,একলা বিকেলে ,নিজের ভিতরে
বারংবার পালিয়ে ফিরতে হয়।

কথাগুলো অশ্লীল আমি জানি মন
কিন্তু আমি তোকে কোনো কথা বলি নি।
শুধু তোকে ছুঁয়ে পাগল প্রেমে নিঃস্ব হয়েছি
চলে গেছি আরো গভীরে তোর প্রেমে।
তোকে ছুঁয়েছি ,তোকে পেয়েছি আরো গভীরে
হারিয়ে গিয়েও তুই হারাতে পারিসনি মন। 

No comments:

Post a Comment

এইটুকু আলোর জন্য

ঈশ্বরকে বলি ম্যাজিক চাই  বলি মানুষে ঘরে বন্ধ দরজার শহরে আলো চায় চায় শুভেচ্ছা ,চায় পবিত্রতা  আর  সত্যি , বহুবার ভেবেছি সিগারেটের আগুনে পুড়ে য...