Saturday, January 24, 2015

RISHI026@GMAIL.COM

অন্তর থেকে অনন্ত
............. ঋষি
========================================
অন্তর থেকে অনন্ত
নিরাশ্রু চোখের পাতায় জ্বালাতন আজকাল।
ভালো লাগছে না সময়
অর্জুনের তুণের  শেষ বান শত শব্দ আমার হৃদয়।
তোকে ভালোবাসি ,তোকে ভালোবাসি
কতটা হয়তো নিজের যন্ত্রণার থেকে বেশি।

সে কি রে তুই আমার দিকে তাকিয়ে আছিস
আমার নজর লাগবে তো।
তোর প্রশ্রয়ে আমি ঢুকে যাব তোর আরো গভীরে
খুব সাবধান।
প্লিস এমন করে তাকাস না
আমি যে পুড়ে যাই জীবন বারংবার।
তোর রঙে ,তোর ছবিতে ,তোর টোল পরা গালের কিনারায়
আমার হৃদয় ছুঁয়ে যায়।

অন্তর থেকে অনন্ত
হৃদয়ের শুকিয়ে যাওয়া নদে এলো বান।
ভালো লাগছে না সময়
ভীষ্মের বর্ম ভেদ করা অলৌকিক চিত্কার।
আমি জীবিত জীবন ,তোর জন্য
শুধু তোর জন্য ধন্য আমার এই জীবন।

No comments:

Post a Comment

এইটুকু আলোর জন্য

ঈশ্বরকে বলি ম্যাজিক চাই  বলি মানুষে ঘরে বন্ধ দরজার শহরে আলো চায় চায় শুভেচ্ছা ,চায় পবিত্রতা  আর  সত্যি , বহুবার ভেবেছি সিগারেটের আগুনে পুড়ে য...