Saturday, February 13, 2016

MY VALENTINE


MY VALENTINE
.................. ঋষি
================================================
তোকে মনে করবো না
এমন একটা দিন আমি ভাবতে পারি না।
আজ সেন্ট ভ্যালেন্টাইন দিনটা স্পেসাল করলো তা নয়
তুই তো আছিস আমার ভিতর স্পন্দনে।
তোকে ছোঁয়ার স্পর্শগুলো সব ভ্যালেন্টাইন আমার কাছে
আর তুই আমার  ভ্যালেন্টাইন।

রং ছবি ,মুহুর্তের মশাল ,এক গাল হাসি
আমার শহর জুড়ে লাল রঙের আলোগুলো হাত ধরে হৃদয়ের ওমে।
আজ আমাকে  মুগ্ধ করছে রক্তের রঙের গোলাপ
হাজারো প্রতিশ্রুতি।
না বলা কথা
ফিসফিস কানের ভিতর আমি আছি
আমি আছি।

তোর গালের তিলে ,তোর যন্ত্রণার হাজারো ব্যর্থতায়
আমি আছি তোর পাশে।
এক আকাশ সভ্যতার নিভে যাওয়া অন্ধকার
এক সমুদ্র মেঘের ভিতর লোকানো ইচ্ছা
তোকে ভালোবাসা।
তোর কপালে একটা চুমু
প্রতিদিনে
হৃদয়ের উষ্ণতায়।

তোকে ভুলে যাব এমন তো হতে পারে না
এমন একটা দিন নেই যেদিন তুই থাকিস না আমার পাশে।
আমার যন্ত্রণার মশালরা যখন একলা পথ হাঁটে
তখন তুই তো থাকিস পাশে চলন্তিকা।
আমার নিজস্ব আলাপনে দিনে রাতে
You are special MY VALENTINE ।

No comments:

Post a Comment

এখনও বৃষ্টি আসে না

এখনও বৃষ্টি আসে না  এখনও থালা ভর্তি পসরা সাজিয়ে মেঘেরা সাজে নি  আসে নি তোমার শাড়ির আঁচলে সেই পুরোনো মায়াটুকু  সেই দীঘল চোখে এখনো ছায়া পরে নি...