Tuesday, May 5, 2015

সময়ের কথা

সময়ের কথা 
............... ঋষি.
===================================

ঠোঁট দিবি কি ,দিবি না
এই প্রশ্নের উত্তর আমার জানা নেই। 
তবে জানা আছে এ কথা 
এখানে জীবন পুড়তে থাকে অজস্র অহংকারে। 
অথচ তুই জানিস ,আমি বলেছি বারংবার 
প্রেম ,,,, অহংকার তোকে মানায় না। 

আবারও জীবন আসুক পড়ে পাওয়া চৌদ্দ আনা 
অথচ জানিস ষোলো আনায়  আমার চাই। 
জীবন থেকে হারিয়ে যাওয়া মানে 
হেরে গিয়ে ফিরে আসা। 
তুই জানিস 
আমি আবারও তোকে  ভালোবাসতে চাই। 

ঠোঁট দিবি কি ,না দিবি 
এই প্রশ্নের উত্তর আমার জানা নেই। 
তবে এটা জানা আছে 
হারানো সময়ের গহ্বরে ঈশ্বর এখানে ক্লান্ত পথিক। 
অথচ পথের নাই শেষ ,শুধু চলা 
আর জীবনের মানে সময়ের কথা বলা। 

No comments:

Post a Comment

Bhalobasar manush

ভালোবাসার মানুষটা থেকে দূরে থাকাই ভালো  দূর থেকে তাকে ভালোবাসাই ভালো  বেশি কাছে এলে ভালোবাসা সিগারেটের মতো ফুরিয়ে যায়  এক সময় প...