Saturday, August 20, 2016

কমপ্লিট মেকওভার

কমপ্লিট মেকওভার
................ ঋষি
================================================
কমপ্লিট মেকওভার
কপালে ভ্রু পরিমান মতো কাটা,একটা কালো টিপ্  ,ঠোঁটে লিপস্টিক।
আর মনের কোনে  একটা বাঘ বসে
হ্যা মশাই আজ আমার প্রথম ডেটিং।
এর আগেও ডেটিং হয়েছে রবিবাবুর সঙ্গে তবে সেটা স্বপ্নে
এটা ঘোর বাস্তব ,একবার চিমটি কেটে দেখি নিজেকে।

যথারীতি সদ্য কলেজ পাস মধ্যবত্তি কন্যা আমি
প্রেমে পড়ি নি এর  আগে তবে উপন্যাসে প্রেম বেশ জমিয়ে পড়েছি।
যথারীতি কোনো পরপুরুষকে মুখ তুলে দেখি কোনোদিন
কিন্তু আজ চললাম নিজের মনপুরুষের খোঁজে।
মনের কোন অবধারিত কোনো বাসনা ,আর এই কমপ্লিট মেকওভার
ঠিক যেন আমার ভিতরে ,বাহিরে শিহরণ।
আয়নায় নিজেকে চিনতে পারি নি
কিন্তু আমার অপরদিকে যে পুরুষ বসে সে কেমন আমার প্রতি উদাসীন।
আমি বললাম কি রে কেমন লাগছে ?
বললো সবটাই তো জানা ,তোকে নরম্যালি বেশ ভালো লাগে ,
তবে এটাও ভালো
কিন্তু তোর মতো নয়।

কমপ্লিট মেকওভার
এমন করে অপমান গর্জে উঠলো মন।
নিজেকে শান্ত করলাম যাক পৃথিবীর সবুজ রং সকলেরই পছন্দ
আমার পছন্দ হলো ছেলেটাকে।
হ্যা মশাই আজ আমার প্রথম ডেটিং
এর আগে কখনো কমপ্লিট মেকওভার নিজেকে আমি দেখি নি। 

No comments:

Post a Comment

bhabnar shohor

এই পারদের বেলায় প্রস্তাবিত শহরে স্লোগান দিন বদলাবার  যেখানে পিচ গলছে ,মানুষ গলছে ,গলছে রাতের বিছানায় ভাবনা  গড়িয়ে নামছে ঘাম  সব কিছু কেমন হা...