Sunday, July 7, 2013

RISHI026@GMAIL.COM


#### " আমি খুশি " ####

লেখক : ঋষি

বৃষ্টি বেলায় ফেলে আসা সময়ের 
অস্তিত্বটুকু 
ভালোবেসে জড়িয়ে ধরি । 
জড়িয়ে ধরি তোমার গলা 
তোমার বুকে মাথা রেখে শুনি
আমার নাম । 
আমার ভালোবাসার স্পর্শ  খুঁজি 
তোমার চোখে । 
তোমার হাত ধরে খুঁজি 
আমার অস্তিত্ব তোমার গভীরে । 
তোমার ঠোঁটে ঠোঁট রেখে মাপি 
তোমার বেড়ে যাওয়া হৃদয়ের স্পন্দন । 
আমি খুশি 
এই তো আমার কাছে তুমি । 
আমার ভীষণ কাছে 
বেদরুমের কাঁচের আয়নায় 
তোমার মুখ।  
তোমার স্পর্শ রাখা 
সিঁদুরের কৌটো,ব্যবহ্রত প্রসাধনী । 
আলনায় সাজানো পাটপাট শাড়ি
আমার বুকের কাছে তুমি দাঁড়িয়ে 
সামনের সাজানো ফটোফ্রেমে সাজানো সুখ । 
আর কি চাই 
এইতো আমার ভীষণ কাছে তুমি ।  

No comments:

Post a Comment

এইটুকু আলোর জন্য

ঈশ্বরকে বলি ম্যাজিক চাই  বলি মানুষে ঘরে বন্ধ দরজার শহরে আলো চায় চায় শুভেচ্ছা ,চায় পবিত্রতা  আর  সত্যি , বহুবার ভেবেছি সিগারেটের আগুনে পুড়ে য...