Saturday, July 20, 2013

RISHI026@GMAIL.COM

## " বহুদিন বৃষ্টিতে ভিজি নি "##
লেখক : ঋষি

আজ বৃষ্টিতে ভিজবো আমি 
বৃষ্টির সুরে ,বৃষ্টির ছন্দে ,
দুহাত দিয়ে বৃষ্টি তোমায় জড়িয়ে ধরবো
বহুদিন ভিজি নি তোমাতে আমি । 

বৃষ্টির জমা জলে 
ভাসাবো আমি সবুজ নৌকা । 
সবুজ নৌকায় মুখোমুখি আমি আর তুমি 
পরে থাকা সময়ের পাতায় 
লিখে দেব তোমার প্রেমের কবিতা।  
বৃষ্টি আজ তোমার  ঠোঁটে   চুমু খাবো
বহুদিন তোমায় স্পর্শ করা  হয় নি । 

বৃষ্টির তোমার ফোঁটাই আমি স্বপ্ন আঁকব 
পৃথিবীর ব্যস্ত জীবনগুলিকে
আমি হাসতে শেখাবো তোমার স্পর্শে । 
ওরা হাসতে ভুলে গেছে 
নোঙরা নিয়মগুলো মুছে দিয়ে 
আজ আমিও হাসবো ওদের সাথে 
বহুদিন হাসা হয় নি । 

সকাল থেকে তুমুল বৃষ্টি 
আজ বৃষ্টি তোমাতে ভিজবো আমি । 
তোমার  প্রেমের পরশ লেগে দুচোখে 
বহুদিন বৃষ্টিতে ভিজি নি আমি ।  

No comments:

Post a Comment

এইটুকু আলোর জন্য

ঈশ্বরকে বলি ম্যাজিক চাই  বলি মানুষে ঘরে বন্ধ দরজার শহরে আলো চায় চায় শুভেচ্ছা ,চায় পবিত্রতা  আর  সত্যি , বহুবার ভেবেছি সিগারেটের আগুনে পুড়ে য...