Monday, July 22, 2013

RISHI026@GMAIL.COM

### " যে হাত " ###
লেখক : ঋষি

যে হাত  ধরেছো তুমি ভালোবেসে 
যে পথ অলিগলি বেয়ে গেছে জীবন পথে 
যে কথা তুমি বলেছো আমায় 
কোনো গোপন রাতে 
সেই সব হারানো কথা আমি  জীবনে ধরে আছি 
মনে হয় এই তো আমরা ভীষণ কাছাকাছি ।  
তুমি ভাবো আমি জানি 
আমি দিয়েছি ফাঁকি 
আসল কথা বলি শোন
হৃদয় দিয়েছে ফাঁকি । 
পথে উপর পথ রয়েছে 
মতের সাথে মত
জীবন গেছে সেই মতেতে 
আমাদের আলাদা পথ । 
আমি জানি ভালোবাসা এমন হয় নাকি 
সকাল সন্ধ্যা শুধু তোমার চোখে চোখ রাখি । 
তুমি আমায় নকল ভাবো
নকল আমি নয় 
এমন হলে ভালোবাসা নকল হয় নাকি । 
সূর্য ওঠে স্বপ্ন জাগে 
তুমি আসবে বলে তাই 
তোমার জন্য আজও আমি 
স্বপ্ন বুনে যায় । 
যে হাত  ছিল আমার 
আজও তাকে খুজি তাই ।  

No comments:

Post a Comment

এইটুকু আলোর জন্য

ঈশ্বরকে বলি ম্যাজিক চাই  বলি মানুষে ঘরে বন্ধ দরজার শহরে আলো চায় চায় শুভেচ্ছা ,চায় পবিত্রতা  আর  সত্যি , বহুবার ভেবেছি সিগারেটের আগুনে পুড়ে য...