Friday, July 19, 2013

RISHI026@GMAIL.COM

#### " ভালোবাসার মৃত্যু " ####
- ঋষি
****************************
তোমার চিতায় আমার সাজানো স্মৃতি 
চিতার আগুনে পোড়ানোই যার রীতি 
আগুনের শিখা ধিক ধিক জ্বলে
ভালোবাসার মৃত্যু হলে
এক দৌড়ে কেওরাতলা পার
আমার স্বপ্ন হৃদয়টা আমার
ভালো বললো আমায় চোখের জল
সাজানো স্বপ্ন কিছু দিনের ঘর
স্মশানে স্তব্ধ আগুনে ছাই
এবার আমার হৃদয়ের শান্তি চাই
আমার হৃদয় আগুনে তুলছে হাই
খুজছে শান্তি খুজছে বৃষ্টি তাই

বৃষ্টি যদি না নামে এ মনে
মেঘগুলোকে দোষী মনে হবে
আগুনে যদি সব না পুড়ে যাই
ভালোবাসার মৃত্যু হবে কবে
ছাই যদি সব বাতাসে থেকে যাই
ভালোবাসাতো মনেই থেকে যাবে
তাইতো বলি বৃষ্টি এবার নাম
হৃদয়টাকে ধুয়িয়ে দিতে হবে
***************************

No comments:

Post a Comment

এইটুকু আলোর জন্য

ঈশ্বরকে বলি ম্যাজিক চাই  বলি মানুষে ঘরে বন্ধ দরজার শহরে আলো চায় চায় শুভেচ্ছা ,চায় পবিত্রতা  আর  সত্যি , বহুবার ভেবেছি সিগারেটের আগুনে পুড়ে য...