Thursday, July 25, 2013

RISHI026@GMAIL.COM


### " ভালোবাসার স্পর্শ " ###
লেখক : ঋষি
****************************************
তোমাকে ছুঁয়ে দেবো ভেবে
আর তো দুরে থাকা যায় না ।
তোমার স্বপ্নগুলো নিজের করে
ভালোবেসে তোমায় জড়িয়ে ধরি ।
তোমার ঠোঁটে ঠোঁট রাখি
চোখের সাথে চোখ গাঁথি ।
হৃদয়ের স্পন্দনে চঞ্চল হৃদয়
তোমায় আরো কাছে টানি।
ভীষণ কাছে
আর কি
তোমায় ভালোবাসি ।

তোমায় ভালোবাসি বলে
সব ফুরিয়ে যায় না ।
ভালোবাসা কোনো স্বপ্ন নয়
আমি আর স্বপ্ন চাই না ।
আমি তোমাকে চাই
তোমার শরীরের গন্ধ মেখে
তোমার হাতের উপর হাত রেখে
তোমাকে কাছে চাই ।
ভীষণ কাছে
আর কি
দুরে থেকে ভালোবাসা যায় না ।

তোমায় ভালোবাসার ইচ্ছা আমার অন্তরে
তোমাকে কাছে টানার ইচ্ছা আমার প্রতি রোমকূপে ।
তোমার কোলে আমার মাথা
মাথার ভিতর তোমার স্পর্শ ।
তোমার হৃদয়ে আমার হৃদয়
তোমার আগুনে আমার শরীর ।
আমি পুড়ি,পুড়ে মরি
তবুও তোমায় জড়িয়ে ধরি ।
 আসলে ভালোবাসা এমন হয়
আর কি
ভালোবেসে দুরে থাকা যায় না ।
****************************************

No comments:

Post a Comment

এইটুকু আলোর জন্য

ঈশ্বরকে বলি ম্যাজিক চাই  বলি মানুষে ঘরে বন্ধ দরজার শহরে আলো চায় চায় শুভেচ্ছা ,চায় পবিত্রতা  আর  সত্যি , বহুবার ভেবেছি সিগারেটের আগুনে পুড়ে য...