Saturday, July 6, 2013

জোত্স্না তুমি

 #### " জোত্স্না তুমি " ####
লেখক : ঋষি

জোত্স্না তুমি জানো আমি 
তোমায় ভালোবাসি । 
তোমার সাথে তোমার প্রেমে 
শুধু তোমার অপেক্ষায় থাকি । 

নিশুতি রাতে আমি যখন 
তোমার পানে চাই । 
জানলা দিয়ে হাত বাড়িয়ে
তোমায় ধরতে যাই । 

জোত্স্না তুমি দেখো 
আমি ভিজি তোমার সাথে । 
আমি জানি তুমি হাসো
বলো পাগল ছেলে বটে  । 

তোমার সাথে ভাবের খেলায় 
সপ্তসাগর পার । 
আমার থেকে দুরে থাকার 
তোমার কি দরকার । 

জোত্স্না আমি জানতে পারি 
কোথায় তুমি থাকো । 
সকালবেলায় কোথায় তুমি 
মুখ লুকিয়ে রাখো  । 

তোমার কথাই ভাবি আমি 
সকাল রাত্রি ধরে । 
তুমি বোলো তোমায় ছেড়ে 
বাঁচবো কেমন করে ?

জোত্স্না তুমি ছলনাময়ী 
চাঁদের ঘরে থাকো । 
নিজের স্পর্শে ভিজিয়ে তুমি 
আমায় ভুলিয়ে রাখো ।  

No comments:

Post a Comment

এইটুকু আলোর জন্য

ঈশ্বরকে বলি ম্যাজিক চাই  বলি মানুষে ঘরে বন্ধ দরজার শহরে আলো চায় চায় শুভেচ্ছা ,চায় পবিত্রতা  আর  সত্যি , বহুবার ভেবেছি সিগারেটের আগুনে পুড়ে য...