Sunday, July 28, 2013

ভালোবাসি তোমায়

### " ভালোবাসি তোমায় " ###
লেখক : ঋষি
****************************
শেষ বারের মতো বলছি না
হয়তো বলে শেষ করা যাবে না
আমি তোমায় ভালোবাসি ।
ও কি করছো
হাসছো
আরে শোনো না
তোমার ভ্রমর কালো চোখ
আমায় মাতাল করেছে ,
রজনীগন্ধার সুবাস তোমার স্পর্শে ।
তোমার নরম বুকের উপর তিল
তাকে আমি যতোবার দেখি
আমি মুগ্ধ হয়ে চুমু খেতে থাকি.
তোমার মায়াবী ঠোঁটে নোনতা গরম স্বাদ।
ও কি তুমি
লজ্জা পেলে কেন ?
আরে শোনো না
তোমার কপালে যে লাল টিপ
আমার অন্ধকার আকাশে পূর্নিমার চাঁদ ।
তোমার চুলে সমুদ্রের ঢেউ
যখন তুমি বারান্দায় দাঁড়াও
আমি দাঁড়ায় সমুদ্রে ধারে।
আমার আদিম লোভ
আমি চান করবো তোমাতে ,
আমি দেখতে থাকি তোমাকে
যখন তুমি ঘুমিয়ে থাকো স্বপ্নে ।
আমি যেন স্বপ্ন দেখি
তোমায় ভালোবেসে
এই শোনো না
একটু কাছে এসো
ভালোবাসি তোমায় ।
******************************

No comments:

Post a Comment

এইটুকু আলোর জন্য

ঈশ্বরকে বলি ম্যাজিক চাই  বলি মানুষে ঘরে বন্ধ দরজার শহরে আলো চায় চায় শুভেচ্ছা ,চায় পবিত্রতা  আর  সত্যি , বহুবার ভেবেছি সিগারেটের আগুনে পুড়ে য...