Thursday, August 1, 2013

RISHI026@GMAIL.COM

GOOD EVENING FRIENDS ,,,,,,,,,,,,,,,,,,,,,,,,
####" আমার স্মৃতি " ####
লেখক : ঋষি
*******************************
ফেলে আসা সেই বিকেল বেলার
বন্ধুর মুখ স্পর্শ করে।
বোধায় অবোধ প্রেম
আমার অন্তরের।
আমি টুম্পা সেই মেয়েটা
যাকে সময় স্পর্শ করে।
অচেনা শহর
ফেলে আসা গ্রামের স্মৃতি।
বন্ধুর মুখ
খোলা হাওয়ায় বৃষ্টি ভেজানো বিথী।
সময়ের ঝড়ে
উড়ে চলে যায়
আমি  টুম্পা
আমার অন্তর ,হৃদয়ের অন্তরালে।
চোখ থেকে অবেলায়
কিছু স্মৃতি ঝরে পরে।
আমার খোলা হাওয়া
আমার হৃদয়ের গান
আমার চেনা স্মৃতি অচেনা এ শহরে।
আমি টুম্পা
একি আছি
শুধু চলে গেছে সময়
হারিয়ে গেছে সেই একলা খামখেয়ালী মেয়েটা।
শহরের গোপন স্পর্শে সাজানো
আমি টুম্পা সেই সাধারণ মেয়েটা।
********************************

No comments:

Post a Comment

এখনও বৃষ্টি আসে না

এখনও বৃষ্টি আসে না  এখনও থালা ভর্তি পসরা সাজিয়ে মেঘেরা সাজে নি  আসে নি তোমার শাড়ির আঁচলে সেই পুরোনো মায়াটুকু  সেই দীঘল চোখে এখনো ছায়া পরে নি...