Sunday, August 11, 2013

RISHI026@GMAIL.COM

## " শুধু তোমার জন্য " ##
লেখক : ঋষি
*********************************************
কবিতা  শুধু  তোমার জন্য
আমি পূর্ণ জীবনে।
জীবনের প্রতি ঋতু স্পর্শে
আমি তোমার ছোঁয়া পায়।

কবিতা শুধু  তোমার প্রেমে
আমি জেগে থাকি কত রাত্র।
সাদা খাতা জড়িয়ে ধরে
তোমার কথা ভাবতে থাকি।

কবিতা শুধু তোমার জন্য
আমি ছিঁড়ে দিতে পারি সব সম্পর্ক তার।
আমি উপরে ফেলতে পারি হৃদয় স্পন্দন
আঁকড়ে ধরতে পারি শুধু  তোমায়।

কবিতা শুধু তোমার খোঁজে
আমার হৃদয় ছোটে অন্য হৃদয়ে।
তোমাকে পাবার তাড়নায়
আমি ভুলে থাকতে পারি নাওয়া খাওয়া।

কবিতা শুধু তোমার জন্য
আমার হৃদয়ে বাজে সিম্ফনি।
তার তরঙ্গে ,তার স্পর্শে
আমি ভাসতে থাকি গোলকের পথে।

কবিতা শুধু তোমার লোভে
আমি হতে পারি হিংসুটে দৈত্য।
তোমাকে পাবার আনন্দে
আমি নাচতে পারি দু হাত তুলে।

কবিতা শুধু তোমার জন্য
আমি পরে আছি মৃত্যুর অপেক্ষায়।
তোমার প্রেমে ,প্রেমের কবিতায়
আমি শুধূ প্রেমের প্রতীক্ষায়।
********************************************

No comments:

Post a Comment

এখনও বৃষ্টি আসে না

এখনও বৃষ্টি আসে না  এখনও থালা ভর্তি পসরা সাজিয়ে মেঘেরা সাজে নি  আসে নি তোমার শাড়ির আঁচলে সেই পুরোনো মায়াটুকু  সেই দীঘল চোখে এখনো ছায়া পরে নি...