Friday, August 2, 2013

RISHI026@GMAIL.COM

####" আঠারোর স্পর্শ " ####
লেখক : ঋষি
********************************
প্রেমের চোখে আঠারো  ফুরোয় না
চোখের চালসে ,মুখের তেতো ভাব
নিকোটিন আজ আমায় স্পর্শ করে।
কিছুটা পোড়ে প্রেম চোখের পাতায়
ধোঁয়ায় ভাসে আঠারোর চোখ
আঠারো  বছর আমায় স্পর্শ করে।

তোমার  স্নিগ্ধ শরীরে
শরীরে পরে থাকা স্বপ্নের ভিতরে
নরম বালিশে আমার স্পর্শ।
ঠোঁটে পরে সিগেরেটের ছাই
মন বলে
ওরে আঠারো আবার ফিরে আয়।

আমি দেখি
শরীরের ঢেউ ,প্রেমের আগুন।
আগুনে পোড়ে বুক
মুখে  সিগারেট।
একটু বিষ জলে চান করে
আমার চামড়ায় সময়।
আর আমি বলি
আয় আঠারো তোকে স্পর্শ করি।

লাল  চোখে দু এক ফোঁটা ভুল
আমি আঠারো।
ওড়ানো ওড়নায় উড়ে সিগারেটের লাল  আগুন
আগুনে পোড়ে প্রেম আমার বুকে।
প্রেমের আগুন  আঠারোর চোখে
আঠারো আমায় স্পর্শ করে।
**********************************

No comments:

Post a Comment

এখনও বৃষ্টি আসে না

এখনও বৃষ্টি আসে না  এখনও থালা ভর্তি পসরা সাজিয়ে মেঘেরা সাজে নি  আসে নি তোমার শাড়ির আঁচলে সেই পুরোনো মায়াটুকু  সেই দীঘল চোখে এখনো ছায়া পরে নি...