Monday, August 26, 2013

RISHI026@GMAIL.COM

#### " আর তুমি " ####
ঋষি
**************************************************
হাফ স্কার্টে বেশ সুন্দরী লাগে তোমায়
আসলে সুন্দর লাগে তোমার সুগঠিত শরীরটা।
তোমার পায়ে গোড়ালি থেকে যতো ওপরে যায়
হারিয়ে গিয়ে মগ্ন হয় উচুঁতে।
সারা শরীরজুড়ে সিরসিরানি
রক্ত গরম হয় ,দবদব করে মাথার রগগুলো।
আমি নামতে  থাকি
আমি নামতে থাকি  নিচের থেকে আরো নিচে।
কল্পনায় তোমার স্তনের উপর কাতুকুতু লাগে
আমি নামতে থাকি নিচে।
আটাত্তর থেকে আমি
সবাই নামী নিচে।
তোমার নগ্নতায় চান করে যখন উঠি
তখন আমি নিচ।
আর তুমি  ......................
***************************************************

No comments:

Post a Comment

এখনও বৃষ্টি আসে না

এখনও বৃষ্টি আসে না  এখনও থালা ভর্তি পসরা সাজিয়ে মেঘেরা সাজে নি  আসে নি তোমার শাড়ির আঁচলে সেই পুরোনো মায়াটুকু  সেই দীঘল চোখে এখনো ছায়া পরে নি...