Saturday, August 24, 2013

rishi026@gmail.com

#### " অলিখিত প্রেমিক " ####
লেখক : ঋষি
*********************************************
পার্কের পাশের রাস্তাটা এখনো আছে
এখনো হাঁটে সেখানে প্রেম হাতেহাত ধরে।
শুধু নেই
দোমড়ানো মোচড়ানো সেই বিকেলবেলা
হারিয়ে যাওয়া তুমি।
তোমার ওড়নায় ভাসতে থাকে প্রেম
তোমার বুকেতে থাকা আতরের গন্ধ মাখা প্রেম
তোমার লোভী প্রেমের কথাগুলো
রক্তবমি করে পথের উপরে।
আজ ও দুচারটে প্রেম ছড়ানো বিকেলের পথে
শুধু নেই ,, তুমি।

শুন্য প্রেম বুকে আমি আছি পথের ধারে
সময় আর সময়ের পথ ধরে ভাঙ্গা বেহালার সুর
বড় বিশ্রী লাগে এ কানে।
আমি পরে আছি চর্বিত চর্বনের শেষের আশায়
আমি আছি তোমার প্রেমের পুরোনা নেশায়।
শুধু বদলে গেছি আমি
এক অলিখিত প্রেমের স্পর্শে।
একটু পাগলাটে আমি
তোমার ভালবাসার স্পর্শে।
ঘোর লাগা নেশালো চোখে এই পথ আর আমি
প্রেম তোমার স্পর্শে।
*************************************************

No comments:

Post a Comment

এখনও বৃষ্টি আসে না

এখনও বৃষ্টি আসে না  এখনও থালা ভর্তি পসরা সাজিয়ে মেঘেরা সাজে নি  আসে নি তোমার শাড়ির আঁচলে সেই পুরোনো মায়াটুকু  সেই দীঘল চোখে এখনো ছায়া পরে নি...