Wednesday, August 21, 2013

RISHI026@GMAIL.COM

#### "স্বপ্নিল তুমি " ####
লেখক : ঋষি
******************************************
তোমার  কপালে একটা চুমু এঁকে দেবো
তুমি চুপটি করে বোসো।
আকাশের জোত্স্নায় তোমায় চান করাবো
নিজের হাতে সাজিয়ে দেবো।
 তুমি এমনি স্বপ্নে থেকো  ..............

আমি শীতল দিনের হিমেল পাখি
তোমায় স্পর্শ করবো
শিরশির ছুঁয়ে যাবে শুন্যতায়।
আনন্দের আকাশে আমি বৃষ্টি হবো
অশ্রু হয়ে যাবো
তোমার হৃদ্যতায়।

আমি বৃষ্টি মাঝে তোমায় ভাবি
আমি সবার মাঝে তোমায় খুঁজি।
অন্তরের চোরা বালি তুমি
শুধু তৃষ্ণা আর তৃষ্ণা ,
সবার মাঝে  পুড়ি আমি   ....................

আমার গোপন রাতের বিরহ তুমি
আমার অতৃপ্তির সাতকাহন।
ভালোবেসে তোমায় জড়িয়ে ধরি
আমার জীবন ,আমার মরণ।
যেমনি হও না বাস্তবে তুমি
তোমারি ভাবনায় আমার বিচরণ।
*********************************************

No comments:

Post a Comment

এখনও বৃষ্টি আসে না

এখনও বৃষ্টি আসে না  এখনও থালা ভর্তি পসরা সাজিয়ে মেঘেরা সাজে নি  আসে নি তোমার শাড়ির আঁচলে সেই পুরোনো মায়াটুকু  সেই দীঘল চোখে এখনো ছায়া পরে নি...