Saturday, August 10, 2013

RISHI026@GMAIL.COM

#### " আমার চাওয়া " ####
লেখক : ঋষি
**********************************************
তোমার মুখ আমি দেখেছি যখন
আর কোনো লজ্জাবতী আমি চায়না।
কাল চায়ের টেবিলে
যে তৃষ্ণা ছুঁয়ে ছিল আমায়
তার বদলি অন্য কিছু আমি চায়না।
বেশ তো আছি
আম ,দুধ আর ঝগড়া নিয়ে।
বেশ তো আছি
স্মৃতি ,স্বপ্ন ,আর তোমায় নিয়ে।
এর বেশি যা কিছু
সব হলো যাতনা ,
তোমায় ছাড়া অন্য কিছু আমি চাই না।

ভাবের  ঘোরে অমৃতকুঞ্জে
যখন প্লাবন আসে।
যখন হাত পা ছোঁড়ে জীবনের অনুভূতি গুলো
তখন আমি তোমায় জড়িয়ে ধরি।
যখন অন্তরের অশ্রু চোখের কোনে
যখন মাথার ভিতর ইকিরমিকির ,
তখন আমি তোমায় ভাবি।
এ জন্মের সমুদ্রমন্থনের দেবী তুমি
আমার চেতনার জড়িত নির্যাস।
আমার আকাঙ্খিত কষ্টের মণি
জন্মান্তরে তোমায় পাওয়া
তোমায় ছাড়া অন্য কিছু আমি চাই না।
************************************************

No comments:

Post a Comment

রবিঠাকুর বেঁচে থাকলে

রবিঠাকুর বেঁচে থাকলে বেশ ভালোই হতো বেশ গুছিয়ে নিউজচ্যানেল, খবরের পাতায় গসিপ হতো,  তার লাইফ স্ট্যাইল, বিদেশ ভ্রমণ এমনকি তার সেক্স আপিল নিয়েও ...