Saturday, August 10, 2013

RISHI026@GMAIL.COM

#### " নিরন্তন ইচ্ছা " ####
লেখক : ঋষি
**********************************************.
কয়েকশো ডেসিবেলের পৃথিবী থেকে
দুরে যদি একটা গ্রহ থাকতো
আমি সেখানে যেতাম।

তোমরা বিশ্বাস করো.........
গিজগিজে কালো মাথার মাঝে
যদি কোনো সবুজ ঘেরা আকাশ থাকতো
জানো আমি সেখানেই থাকতাম।

আমার কল্পনার গোলকের সাথে
কোনো মিল নেই এই পৃথিবীর।
আমার জীবনের স্মৃতির সাথে
কোনো মিল নেই আজকের জীবনের।

আমি এক সৃষ্টিছাড়া পথ
যার শেষ দেখা যায় না।
আমি এক অন্ধকার আলো
যে অন্ধকারে থাকে
কিন্তু সত্যি ভালোবাসে।

আমার ধমনীর শিরায় শিরায় আগুন লেগে
যাতে পুড়ে যায় হৃদয় কারণ ,অকারণে
সবটুকু মিথ্যা লাগে।

তোমরা বিশ্বাস  করো.............
কয়েকশো ধমনীর রক্তের প্রবাহ
যদি কোনো অন্য হৃদয়ে হতো
আমি তবে সেখানে যেতাম।
********************************************** 

No comments:

Post a Comment

এখনও বৃষ্টি আসে না

এখনও বৃষ্টি আসে না  এখনও থালা ভর্তি পসরা সাজিয়ে মেঘেরা সাজে নি  আসে নি তোমার শাড়ির আঁচলে সেই পুরোনো মায়াটুকু  সেই দীঘল চোখে এখনো ছায়া পরে নি...