Saturday, August 3, 2013

RISHI026@GMAIL.COM

####" আমার আকাঙ্খা " ####
লেখক : ঋষি
*******************************
আমি কখনই চাই নি মন
তুমি আমার কাছে হাত পেতে দাঁড়াও।
তোমার  সব কষ্টের অন্তরিত কারণগুলো
আমি বুক পেতে নিয়েছি
ওর ভাগ তোমায় আমি দেবো না কখনো।
বৃষ্টির আড়ালে যে আশ্রয়
আমি ছিলাম ,আমি থাকবো
তোমাকে আমি হাত পাততে দেবো  না।
আমার প্রেমে
আকাশের চাঁদের দেশে তোমায় না নিতে পারি
তো কি হলো
চাঁদের জোত্স্নায় আমরা হাত ধরে ভিজতে তো পারি।

তোমার  প্রেমে
তোমার কপালে চাঁদ এঁকে দেবো আমি।
আমার ঠোঁটের স্পর্শে
আমি তোমায় আগুনে পোড়াব।
আগুনে পুড়বে  তোমার শরীর
কিন্তু সে তো প্রেমের আগুনে।
কিন্ত অন্তরিত হৃদয় আগুনে
তোমায় আমি পুড়তে দেবো না কখনো।
আমি পুড়ে যাবো জানি একদিন
পুড়ে যাবে আমার শরীর।
তুমি থাকবে শুধু আমার প্রেম বুকে
সেদিনও আমি তোমায় কাঁদতে দেবো না।
*************************************

No comments:

Post a Comment

এখনও বৃষ্টি আসে না

এখনও বৃষ্টি আসে না  এখনও থালা ভর্তি পসরা সাজিয়ে মেঘেরা সাজে নি  আসে নি তোমার শাড়ির আঁচলে সেই পুরোনো মায়াটুকু  সেই দীঘল চোখে এখনো ছায়া পরে নি...