Thursday, April 10, 2014

RISHI026@GMAIL.COM

পুতুল খেলা
.......... ঋষি

সহজ করে বলতে হবে
তোমায়  ভালোবাসি ,,ভীষণ ভালোবাসি।
দিনে অন্তত পাঁচবার তো বটেই
সবটুকু আমার আর আমার
তোমারটা কি বলো।

একটুকরো ডেলা মাটি
ভাঙবে ,গড়বে আবার ভাঙবে।
নিজের মত করে
সেই ছোটবেলার খেলার পুতুল
যখন খুশি ভালোবাসবে আর দুরে ঠেলবে।

চান করাবে ,চুমু খাবে  ,জড়িয়ে ধরবে
শুধু সময়  আর সময়ের সাথে বদলে যাবে।
কিছুটা ফাঁকা জায়গা ,একটা ফাঁকা কলসি
পূর্ণ করবে আমায় রাখবে অন্ধকারে
আর নিজে হাসবে আরো হাসবে।

আমি তো চাই তুমি হাসো ,ভালো থাকো
আমি তো চাই তুমি বৃষ্টির মত ঝড়ো।
আমি তো ভিজতে চাই আরো
সবজানি সব বুঝি পরিষ্কার সকালের আলো
তবুও তোমায় বাসতে থাকবো ভালো। 

No comments:

Post a Comment

nogorayon

সর্বত্র নগরায়ন নিয়ম বিরোধী  কোথাও তো  ছায়া দরকার ,গাছ দরকার ,দরকার সবুজ  কোথাও নিজেকে রাখাবার দরকার ,বাঁচার দরকার ,দরকার আশ্রয়,  অজস্র জাতহী...