Wednesday, April 23, 2014

RISHI026@GMAIL.COM

অহংকারী প্রেম
........... ঋষি

তোর স্তনে দাঁত রেখে ছিঁড়ে নেব
সবটুকু,,,,,,,,,,,,,, তুই সাড়া দিবি ঠিক।
তোর নরম বুকে মুখ ঘষে কেড়ে নেব
তোকে ,,,,,,,,,,, তুই বুঝে যাবি ঠিক।

তোর চোখের কোনে লেগে থাকা ক্লান্তি
অনিদ্রার ,,,,,,,আমি তোকে নিদ্রা দেব।
তোর বুকের ঢিপিতে লাগা উই পোকা
যন্ত্রণার ,,,,,আমি তোকে মুক্তি দেব।
তোর ব্যস্ত পাতায় শুধু ইঁদুর দৌড়
রৌদ্র,,,,,আমি তোকে স্বপ্ন দেব।

তোর বৃষ্টির মেঘে লেগে থাকা সিঁদুর
ভয় ,,,,,আমি তোকে শান্তি দেব।
তোর দখিন হওয়ায় ভেসে যাওয়া অতীত
কল্পনায় ,,,,, আমি তোকে সত্যি দেব।
তোর বারন্দায় শুয়ে থাকা ক্যাকটাসে
রক্তপাত,,,,,আমি তোকে আশ্রয় দেব।  

তোর নাভিতে জিভ দিয়ে জীবন্ত স্পর্শ
প্রেম ,,,,,, তুই বুঝে নিবি ঠিক।
আমার শব্দের অন্তরে লেগে থাকা শুন্যতায়
আমৃত্যু ,,,,,,জীবন তুই বাঁচবি ঠিক। 

No comments:

Post a Comment

ওয়াচ এন্ড লার্ন

তারপর রাস্তারদিকে পা বাড়াই  সমস্ত গল্পগাছা ফেলে বেরিয়ে আসি তোমার বাড়ির থেকে  একখানি চাঁদ মাথার উপর অভিশাপের মতো ঝোলে , পাশ দিয়ে ছুটে যায় ক্ল...