Monday, April 7, 2014

rishi026@gmail.com

তোকে দেখতে ইচ্ছে
...........ঋষি

তোকে দেখতে ইচ্ছে করছে
ভীষণ আদর করতে ইচ্ছে করছে।
তোর গালের জমা ঘামের বৃষ্টি গুলো
আমার স্পর্শ করতে ইচ্ছে করছে।

ইচ্ছে করছে হয়ে যায় তোর স্পর্শে পাগল
তোর আদরে বুকের মাঝে বৈশাখীর মাদল।
এক আঁচলা স্বপ্ন বুকে তোর ছবি আঁকি
ভালোবেসে আমি তোকে আরো দেখতে থাকি।

তুই চান করতে যাবি
আমি তোর শাওয়ারের  জল।
বৃষ্টি হয়ে নামবো আমি
তুই কি আমায় দেখতে পাবি বল।

চানের পর যখন তুই এলো চুলে
তখন আমি চুমু খাব তোর ঘাড়ে।
আমি হব  আদুরে হাওয়া
 তোকে ছুঁয়ে দেব আদর  করে।

ইচ্ছে করছে আমি হয়ে যায় শেওলা রঙের শাড়ি
তোর শরীরের গন্ধে আমি মাতাল হয়ে যাব।
তোর হৃদয়ের বাস করবো রক্তে আমি থেকে
তোর স্পর্শে তোর সাথে আমি রয়ে যাব।

ইচ্ছে করছে আমি হয়ে যায় তোর আয়না
আয়নার ভিতর থেকে দেখি তোকে।
আয়নার চোখে চোখ রাখ ,কাজল পর চোখে
আমি শুধু দেখতে থাকি তোকে।

তোকে ভীষণ দেখতে ইচ্ছে করছে
আদর করতে ইচ্ছে করছে  আকাশের মত।
ছুঁতে ইচ্ছে করছে তোর ঠোঁটের তৃষ্ণা
তোকে আমার জড়িয়ে ধরতে ইচ্ছে করছে। 

No comments:

Post a Comment

স্মৃতি গান

কত গুলো স্মৃতিগান,ও পথে রং ছিল, কারণ ছিল  যে কবিতা সময়কে বিপ্লব আঁকতে শিখিয়েছে আজ সে মুখ ফিরিয়ে বোবা এখন এ শহরে কোন ম্যাজিক অবশিষ্ট নেই শহরে...