Friday, October 9, 2015

খুব দুষ্টু

খুব দুষ্টু ...................... ঋষি =================================================== কাল রাতে ঘুম হয় নি ভালো জানলার রেলিং বেয়ে দুষ্টু তুই আমার ঘরে। সারা সিলিঙে মাখামাখি স্বপ্ন দুষ্টু তুই ,খুব দুষ্টু। আমাকে ভিজিয়ে তাকিয়ে ছিলিস আমার দিকে মিষ্টি হাসিতে ,আরো গভীরতায়। তারপর কখন যেন আমি টেনে নিলাম কোল বালিশটা বুকের কাছে আর তুই কোথা থেকে এসে গেলি আমার বুকের মাঝে। একটা উষ্ণতার ওম ,একটা মরে যাওয়া শিহরণ আমার বুকের মাঝে বুক কাঁপছিল ,কাঁপছিল ঠোঁট ,ক্রমশ ক্লোস্ড খুব কাছে। তোর বুকের মাঝে মিশে যাওয়া মায়া ,চোখের হায়া। খুলে পড়ছিল লজ্জা ,সমস্ত মুখোশগুলো একে একে পরম যত্নে তুই মিশে আমার মাঝে। আমি তোর বুকে মুখ ঘষে অবাক এ কি আশ্রয় ,না কি প্রশ্রয়। সমস্ত প্রেমের অভিমান নিয়ে তোর তেত্রিশ সাইজের বুকে হাত রাখলাম তারপর মারাত্নক ঝড় তারপর বৃষ্টি। ঘুম ভেঙ্গে চমকে উঠলাম আজকে হাতের মুঠোফোনে দেখি অসংখ্য আদর জমে আছে তোর। সারা শরীরে জমে তোর আদুরে স্পর্শ জানি না প্রেম কেমন হয় ,আদও কি প্রেম এমন হয়। ফোন করলাম তোকে যদি একবার তোর গলা শোনা যায়।

No comments:

Post a Comment

এইটুকু আলোর জন্য

ঈশ্বরকে বলি ম্যাজিক চাই  বলি মানুষে ঘরে বন্ধ দরজার শহরে আলো চায় চায় শুভেচ্ছা ,চায় পবিত্রতা  আর  সত্যি , বহুবার ভেবেছি সিগারেটের আগুনে পুড়ে য...