Wednesday, June 25, 2014

rishi026@gmail.com

পাগল কবিতা
................ ঋষি

তোকে জড়িয়ে একটা কবিতা লিখব
আমার অদ্ভুত আবিস্কারের আগুনে তোকে পোড়াবো।
সতীর ৫১ তীর্থের সবকটা ঘুরে
তোর টুকরোগুলো সেলাই করে
তোকে ভালোবাসব ,,,ভীষণ ভালোবাসব।

আমি বলিনি কখনো তুই আছিস আমার সাথে
একলা বারান্দার ওপারে একটা পাখি ডাকে রোজ।
ফিসফিস  করে আমায় বলে
তুই পাগল ,তুই পাগল ,,ভালোবাসার পাগল
আমি জড়িয়ে ধরি আকাশ আদর করে।

আমার কবিতার মাথায় আবার বজ্রপাত
আকাশ বেয়ে ছুঁটে আসে স্ফুলিঙ্গ মাথাতে।
তোর মন ভালো নেই ,ভালো নেই ভালোবাসা
আমি পাগল ,,আমি পাগল
আমার  পাগুলে এ ভালোবাসা।

সহস্র গভীরতায় তোকে ছুঁয়ে লিখব আজ
আমার অদ্ভুত পাগলামি তোকে ঘিরে সারাবেলা।
তুই আমার হৃদয়ের বৃষ্টির নরম ছোঁয়া
আমার মেঘলা সময়ের লুকোনো পাগলামি খেলা
বল কিভাবে তোকে আমি আরো ভালোবাসবো। 

No comments:

Post a Comment

এইটুকু আলোর জন্য

ঈশ্বরকে বলি ম্যাজিক চাই  বলি মানুষে ঘরে বন্ধ দরজার শহরে আলো চায় চায় শুভেচ্ছা ,চায় পবিত্রতা  আর  সত্যি , বহুবার ভেবেছি সিগারেটের আগুনে পুড়ে য...