Thursday, June 12, 2014

rishi026@gmail.com

আজ দি নি তোকে ,বহুদিন হলো
.................... ঋষি

আজ দি নি তোকে ,বহুদিন হলো
রাস্তার খোলা কলের জল গড়িতে নর্দমায়।
আমার বুকের অলিন্দের ঘরে
একটু আলো
আজ দি নি  তোকে, বহুদিন হলো।

যেদিন প্রথম নারী আমার রক্তে উর্বর
ছুঁয়ে গেল চুঁয়ে যাওয়া আশ্রয় শব্দ।
সেদিন ঠিক তুই নেমে এলি
সিঁড়ি বেঁয়ে ঈশ্বর থেকে।
একটু আলো , ,, আমার প্রেম
আজ দি নি  তোকে, বহুদিন হলো।

যেদিন তোর চামড়ার রঙে রঙিন আলো
তোর ঠোঁট ছুঁয়ে মিষ্টি নোনতা।
আমার ঠোঁটে লেগে গেলো
সেদিন সেই সন্ধ্যায়।
একটু আলো, ,, আমার প্রেম
আজ দি নি  তোকে, বহুদিন হলো।

আজ দি নি তোকে ,বহুদিন হলো
ক্লান্ত হৃদয়ের টুকরো টুকরো করে তোর হাতে।
আমার বুকের অলিন্দের ঘরে
একটু আলো
আজ দি নি  তোকে, বহুদিন হলো। 

No comments:

Post a Comment

এইটুকু আলোর জন্য

ঈশ্বরকে বলি ম্যাজিক চাই  বলি মানুষে ঘরে বন্ধ দরজার শহরে আলো চায় চায় শুভেচ্ছা ,চায় পবিত্রতা  আর  সত্যি , বহুবার ভেবেছি সিগারেটের আগুনে পুড়ে য...