Thursday, July 24, 2014

RISHI026@GMAIL.COM

অসমাপ্ত কবিতা
............ ঋষি

শহরের উষ্ণতম দিনে
তোর আদিম নাভিতে আমার সমাধি।
দু চারটে ফুল ফুটুক মরুভূমিতে
ক্ষতি কি
আমি তো তোর সবটুকু দেখতে পাই।

তোর ঠোঁটের ভাঁজে থাকা চাপা উষ্ণতা
তোর গলার খাঁজে থাকা উত্তপ্ত মরালী।
আরেকটু নামি আমি ,তোকেও নামায়
তোকে ছুঁয়ে কোনো আদিম গুহায়
আমি স্পর্শ করি।
আয় তোকে আমি পাগল করি।

আয় তোকে আমি পাগল করি।
দিনে রাতে ,প্রতিক্ষণে।
এক বুক প্রেম দাঁড়িয়ে তোর দরজায়
আমি ঠিক  তোকে দেখতে পাই।
কোনো অসামপ্ত কবিতার পাতায়
আজ লিখবো তোকে আমার কবিতায়।

শহরের উষ্ণতম দিনে
তোর বুকের উচচতায় আমি প্রাসাদ গড়ি।
দু চারটে স্পর্শ তোর পরাগ রেণু
ক্ষতি কি
আমি তো তোর সবটুকু দেখতে পাই। 

No comments:

Post a Comment

Bhalobasar manush

ভালোবাসার মানুষটা থেকে দূরে থাকাই ভালো  দূর থেকে তাকে ভালোবাসাই ভালো  বেশি কাছে এলে ভালোবাসা সিগারেটের মতো ফুরিয়ে যায়  এক সময় প...