Saturday, July 19, 2014

RISHI026@GMAIL.COM

আদিম আমরা
.................... ঋষি

বৃহত্তর প্রেমের কল্যানে
যদি বলি তোর চৌত্রিশ সাইজের বুকে হাত রাখবো।
তবে কি করবি তুই ,
আমাকে জড়িয়ে ধরবি ,না লজ্জা পাবি
আমাকে গভীরে পাবি ,না সরে যাবি।

তুই তো বললি লজ্জা পাবি না
তোর লিপস্টিকের কবিতা আমি লিখেছি অনেক আগে।
আয়  আজ তোর বুকের কবিতা লিখি
তোর বুকের মাঝে নাক ঘষে খুঁজি আশ্রয় ,
আয় আজ তোকে খুব আদর করি।

আরেকটু নিচে নামি বুঝলি
আমার বুকের মাঝে একটা জঙ্গল তোর নাভিতে ,
জিভ  রাখি ,ও মা তুই কাঁপছিস কেন
এখনো ভূমিকম্প আসে নি
সবে তো বুকের পারদে আমার ঠোঁট।

ঠোঁটে সাথে ঠোঁট ঘষে
আয় তোকে আজ আমি আদিম করি।
দুহাতে তুলে নি তোকে আমার বুকে
তোর আর আমার নিশ্বাসে আজ আগুনে চোখ ,
আয় আমরা চান করি আদিম স্রোতে।

বৃহত্তর প্রেমের কল্যানে
আয় আজ তোকে আদর করি হৃদয় মাঝে।
তোকে ছুঁয়ে আমার পূর্ণতায় আসুক নতুন আলো
আরেকটু দুরে নতুন সূর্যের আলোয় তোর মুখ
ঝলমল করুক আমাদের শান্তিতে।

No comments:

Post a Comment

Bhalobasar manush

ভালোবাসার মানুষটা থেকে দূরে থাকাই ভালো  দূর থেকে তাকে ভালোবাসাই ভালো  বেশি কাছে এলে ভালোবাসা সিগারেটের মতো ফুরিয়ে যায়  এক সময় প...