Wednesday, July 23, 2014

RISHI026@GMAIL.COM

বিকেলের কফি কাপ
.................... ঋষি

তোকে পেলাম না এখনোও
বিকেলের কফিকাপে ঠোঁট পুড়ে যায়।
পুড়ে যায় ফেলে আসা পাতায় আমার হৃদয়
তোকে পাওয়ায় ,তোকে ছোঁয়ায়
কেমনকরে দিন কেটে যায়।

কি বলবো ও ঠোঁটে আমার উষ্ণতম দিন
রাজস্থানের নাভির মত তোর বালিতে আমার পা।
তলিয়ে যাচ্ছি জানিস ,খুব গভীরে
উন্নত বালিয়াড়িতে চোখ রেখে
তুই আমার নগ্ন মরুভূমি।

নগ্নতার সাক্ষী এক হৃদয় স্বপ্ন
দুচার মুহুর্তের আলাপন স্বপ্নে আমার কাছে।
এগিয়ে আসছিস ,মিশিয়ে নিচ্ছিস বুকে
তপ্ত নিঃশ্বাসে গভীর বিশ্বাসে
তোর শরীর ছুঁয়ে হৃদয় গভীরে।

তৃষ্ণা ,তৃষ্ণা ,তৃষ্ণা এ বুকে
তোকে ছুঁয়ে তোর চোয়ালের পঙ্কিল ভাঁজে।
কয়েকশত পদ্ম
নগ্ন নাভিতে শুয়ে আছে নারায়ণ প্রেম বুকে
তোর ঠোঁটে এক কাপ আমি।

No comments:

Post a Comment

Bhalobasar manush

ভালোবাসার মানুষটা থেকে দূরে থাকাই ভালো  দূর থেকে তাকে ভালোবাসাই ভালো  বেশি কাছে এলে ভালোবাসা সিগারেটের মতো ফুরিয়ে যায়  এক সময় প...