Tuesday, July 15, 2014

rishi026@gmail.com

ইচ্ছে হয়
............ ঋষি

মাঝে মাঝে ইচ্ছে হয়
চিঁড়ে দেখি তোর বুকটাকে।
ঠিক কোথায় রেখেছিস আমায়
ঠিক কতোটা জমি দিয়েছিস আমায়
ভালো থাকার জন্য।

ইচ্ছে হয় পাগলের মতো মুখ ঘষি তোর বুকে
জ্বেলে দি আমার স্বপ্ন রঙের আগুন।
সেই আগুনে পুড়তে থাকি আমি
মিশে যায় তোর শিরায় শিরায়
ঠিক যেমন মিশে থাকে রাত্রি আর জোত্স্না।

ইচ্ছে হয় হেঁটে বেড়ায় পৃথিবীর পথে
যেখানে একটা আশর্য ঘর।
আলাদিনের আশর্য প্রদীপ আমার তোর ঘরে
শুধু শান্তি ,শুধু শান্তি ,শুধু শান্তি
আর তুই আর আমি।

ইচ্ছে হয় তোর ঠোঁটের সাথে ঠোঁট ঘষি
টেনে নি বুকের মাঝে খুব গভীরে।
যেখানে কেউ না ,শুধু আমার তুই
তোকে লুকিয়ে রাখি বুকের খোলা জানলায়
যেখানে ভীষণ শান্ত তুই।

মাঝে মাঝে ইচ্ছে হয়
পৃথিবীটা  তছনছ করি তোকে ছাড়া।
তোকে চুরি করে নি পৃথিবী থেকে
রেখে দি বুকের আলমারিতে যত্নে
আরো কাছে এসে তোকে ভালোবেসে। 

No comments:

Post a Comment

Bhalobasar manush

ভালোবাসার মানুষটা থেকে দূরে থাকাই ভালো  দূর থেকে তাকে ভালোবাসাই ভালো  বেশি কাছে এলে ভালোবাসা সিগারেটের মতো ফুরিয়ে যায়  এক সময় প...