Tuesday, July 29, 2014

RISHI026@GMAIL.COM

পাগল করে দিবি
.............. ঋষি

পাগল করে দিবি আমাকে
আমার  সকালের প্রথম শিশিরে তুই।
তোর বিছানার চাদরে তপ্ত নিশ্বাস
আর আমার ভিজে বালিশের হৃদয়ে তুই
পাগল করে দিবি।

সদ্য ঘুম ভাঙ্গা চোখে আমার নাকে
তোর শরীরের পারদের গন্ধ।
থার্মোমিটারে চেয়ে দেখি আমার জ্বর
আমি পুড়ে যাচ্ছি তোর ঠোঁটে
তোর হৃদয়ে আমার ঘর।

বিকেলে এক কাপ চায়ে কয়েক মুহূর্ত
তোর ঠোঁট জুড়ে নামতে থাকা বিশ্বাস।
ভালোবাসি তোর গভীরে এক সমুদ্র
সেই সমুদ্রে আমার নিশ্বাস
এক মুঠো আশা এই ভালোবাসা।

হাসছি ভীষণ হাসছি
নেশার  মতো আমার চোখে তুই।
তোর হৃদয়ের বন্য রঙে
এক বুক জঙ্গলে
ভীষণ একা আমি আর তুই।

পাগল করে দিবি আমাকে
এক বুক হৃদয় আগলে আমার দিনে রাতে।
আমার কবিতার পাঁচিলে চিত্কার
আমার বুকে স্বপ্নিল তুই
পাগল করে দিবি।



No comments:

Post a Comment

Bhalobasar manush

ভালোবাসার মানুষটা থেকে দূরে থাকাই ভালো  দূর থেকে তাকে ভালোবাসাই ভালো  বেশি কাছে এলে ভালোবাসা সিগারেটের মতো ফুরিয়ে যায়  এক সময় প...