Thursday, July 10, 2014

RISHI026@GMAIL.COM







পাগল প্রেম
................ ঋষি

শব্দগুলো কোথায় যেন
তোকে ছুঁয়ে যাচ্ছে কোনো অন্ধ স্পর্শে।
গান্ধারীর চোখে যেমন বিশ্বাস ধরা আছে
সব কেমন গুলিয়ে যাচ্ছে।
তোকে না বলা কথাগুলো
আমার  বলতে ইচ্ছে করছে
কিন্তু মন বলছে তুই তো সব জানিস।

আজ কাল পরশুর রন্ধ্রে রন্ধ্রে ছায়া
জীবন কেমন গুটিয়ে গিয়ে বন্ধ খাঁচা।
সকাল সন্ধ্যে ঘড়ির কাঁটায় মুখ
ঘুরে যাচ্ছে ,ঘুরে যাচ্ছে।
আর তার মাঝে তোর স্পর্শগুলো
আমায় ছুঁয়ে যাচ্ছে মেঘলা রাতে আমার বাঁচা,
কেমন যেন অবচেতনে তুই।

তুই একলা দাঁড়িয়ে স্তব্ধ আঁচলে
আমাকে জড়িয়ে রেখেছিস।
বলতে চাইছিস ভালো থাক আরো ভালো।
কিন্তু মন তোকে অনেক কিছু বলতে চাইছে
বলছে আমি ভালো আছি তোকে ছাড়া।
আরো কাছে ,আরো কাছে তোকে পেতে চাইছে
ভালোবেসে আমি  পাগলপারা।

No comments:

Post a Comment

Bhalobasar manush

ভালোবাসার মানুষটা থেকে দূরে থাকাই ভালো  দূর থেকে তাকে ভালোবাসাই ভালো  বেশি কাছে এলে ভালোবাসা সিগারেটের মতো ফুরিয়ে যায়  এক সময় প...