Wednesday, July 23, 2014

RISHI026@gMAIL.COM

আকাশ ভাঙ্গা বৃষ্টি
............... ঋষি

তুই এসে গেছিস ,আমার কবিতারা উদ্বেল
কবিতার  বিশ্বে আজ নতুন গ্রহ।
এইমাত্র জন্মাল তোর কাছে আশায়
তোর শরীরের গন্ধে আমার গ্রহে বৃষ্টিপাত
মেটো গন্ধ আমার কবিতার পাতায়।

মারাত্নক বৃষ্টি চোখে অন্ধকার
আকাশ থেকে নেমে আসে প্রেম প্রতি বিন্দুতে।
আমার কলম ছুঁয়ে ,শরীর ছুঁয়ে
আমাকে ভেজায় তোর কাছে আসায়
আজ সারারাত বৃষ্টি।

অজস্র প্রশ্নের গোপন নথিতে হস্তক্ষেপ
সমস্ত আভিধানিক সম্পর্কের সংক্ষেপ।
দুচার ফোঁটা স্পর্শ এই বৃষ্টিপাত
তোকে ছুঁয়ে আমাকে ছুঁয়ে অবিরত
প্রেম ভিজিয়ে যায় চোখের পাতায়।

তুই এসে গেছিস গভীর স্বপ্নে জড়িয়ে চাদর
ভিজে বালিশের প্রতি স্তব্ধতায় তুই।
আমার জানলার ওপারে দেখা বিশাল আকাশ
আর মনের বৃষ্টিপাত তুই
আমার  মনের খাতায় প্রতি পাতায়। 

No comments:

Post a Comment

Bhalobasar manush

ভালোবাসার মানুষটা থেকে দূরে থাকাই ভালো  দূর থেকে তাকে ভালোবাসাই ভালো  বেশি কাছে এলে ভালোবাসা সিগারেটের মতো ফুরিয়ে যায়  এক সময় প...