Thursday, May 8, 2014

RISHI026@GMAIL.COM

শুধু তোমাকেই চাইবো
........... ঋষি

একবার না, দুবার না, কোনো হিসেবের বাইরে
দাঁড়িয়ে আমি আঙ্গুল তুলি তোমার দিকে।
ঠিক বুঝেছো যতবার বলবে
উত্তর দেবো ,,,,তোমাকেই চাই।
বারবার ,যতোবার খুশি ,যখন তখন
শুধু তোমাকেই চাইবো।

তোমার বুকে মুখ ঘষবো আঘাতের আগুনে
একটা আশ্রয় আমি তোমাকেই চাইবো।
সে দৈত্যগুরু শুক্লাচার্য বা পুরো অসুর জন্ম
আমাকে ভয় দেখাক ,ক্ষতি নেই।
বদলাবো না কিছুতেই বারবার ,যখন তখন
শুধু তোমাকেই চাইবো।

তোমাকেই চাইবো আমার জীবন আঁধারে
যখন আকাশের তারারা ম্রিয়মান।
আমি আকাশের চাঁদে তোমায় দেখবো নগ্ন করে
দরকার হলে ছিঁড়ে নেবো চাঁদ আকাশ থেকে।
বদলে দেবো তোমাকে চাঁদের মুখে
শুধু তোমাকেই চাইবো।

যে কোনো দুরত্বে তুমি থাকো না কেন
যখন তখন তোমায় ছুঁয়ে তছনছ করবো।
ভাঙ্গবো গরবো যা কিছু তাই
কোথায় যাবে তুমি ,আটকাবে কি ভাবে।
হিসেব করে লাভ নেই আমি যখন খুশি
শুধু তোমাকেই চাইবো।

No comments:

Post a Comment

স্মৃতি গান

কত গুলো স্মৃতিগান,ও পথে রং ছিল, কারণ ছিল  যে কবিতা সময়কে বিপ্লব আঁকতে শিখিয়েছে আজ সে মুখ ফিরিয়ে বোবা এখন এ শহরে কোন ম্যাজিক অবশিষ্ট নেই শহরে...