Saturday, May 3, 2014

RISHI026@GMAIL.COM

তুমি বৃষ্টি নামলে
.............. ঋষি

সেই স্পর্শগুলো নেমে এলো আকাশ থেকে 
আমার শরীর বেয়ে নামছো তুমি। 
শীতল ,খুব শীতল মায়াময় স্পর্শ 
আমার ঠোঁট বেয়ে ,আমার লোমশ বুকে। 
তোমার চুলের মাতোয়ারা গন্ধ
আমি ভিজছি  আজ ,,,তোমাতে 
আকাঙ্খিত এক অজানা আনন্দে। 

আমার জিন্সের পকেটে থাকা বহিঃপ্রকাশ গুলো 
আমার জামার পকেটে ভিজে তামাক পাতা আর বারুদ। 
সব তৃপ্ত তোমাতে 
আমি দুহাত ছুঁড়ে আকাশে তোমার হাতে। 
কিছুক্ষণের স্পর্শ ,একটা তীর ছুঁটে এলো
আকাশ থেকে, আমার দিকে আমার হৃদয়ে 
এক যন্ত্রণা তোমাকে পাওয়ার ,,,আর দুরে থাকা। 

রাস্তার ভেজা  পিচে ছুটছে আমার ময়ুরপঙ্খী 
তোমায় চিরে ,তোমার দিকে ,তোমায় ছুঁতে। 
এক একাকার ভালোলাগা ,ভালো থাকা স্পর্শ তোমার 
আমি হাসছি ,আজ হাসছি প্রাণ খুলে তোমায় পেয়ে। 
আমার প্রেমের বৃষ্টি প্রথমবার তোমায় ছুঁয়ে 
আমায় ছুঁয়ে অন্ধকার বিকেলবেলা 
শরীর জুড়ে শিরশিরানি তুমি বৃষ্টি নামলে। 


No comments:

Post a Comment

স্মৃতি গান

কত গুলো স্মৃতিগান,ও পথে রং ছিল, কারণ ছিল  যে কবিতা সময়কে বিপ্লব আঁকতে শিখিয়েছে আজ সে মুখ ফিরিয়ে বোবা এখন এ শহরে কোন ম্যাজিক অবশিষ্ট নেই শহরে...