Wednesday, November 18, 2015

শ্বাশত তোমার প্রেমে (২)

শ্বাশত তোমার প্রেমে (২)
................. ঋষি
======================================================
শ্বাশত আজ আমি একটা কথা না বলে পারছি না
যে আমি তোমাকে ভালোবাসি।
তোমার ওই অত্যন্ত পৌরুষ যেটা তুমি বিলি কর হাজারো প্রেমিকার শরীরে
সব জানি আমি।
শিয়ালদা স্টেসনে ফেরি করা লিফলেট আর তোমার প্রেম
তবু তোমায় ভালোবাসি।

একদিন ছিল যেদিন আমার মুঠোফোনের ম্যাসাজের দিকে তাকিয়ে থাকতাম
ভালোবাসার তৃষ্ণায় ,ভালোবাসার অনিদ্রায়।
তোমার সুন্দর গলার স্বরে তুমি যখন গাইতে
ভালোবেসে সখী নিভৃত যতনে
আমার নামটি লিখো—তোমার মনের মন্দিরে।
মুগ্ধ হতাম বারংবার
ভাবতাম তোমার সমস্ত স্বত্বায় শুধু আমি।
যখন তুমি হাত রাখতে আমার নিটল বুকে ,আমার ঠোঁটের পরাগে
আমি ভাবতাম আমি ধন্য প্রেমে ,লুটিয়ে পরতাম তোমার কাঁধে।
আজও আমি ধন্য তুমি জানো কিন্তু কাঁধটা আমার নেই
আজও আমি তোমার ফোন লুকিয়ে ম্যাসাজগুলো পড়ি তোমার প্রেমিকাদের।
মুগ্ধ হয় বারংবার
ভাবি প্রেম তুমি বড় নিষ্ঠুর ,আমাকে এত রক্ত দিলে কেন ,
তবু আমার রক্তে বারংবার কেন  তোমার নাম।


শ্বাশত আজ আমি একটা কথা না বলে পারছি না
তোমার পৌরুষের গুনাবলী যাপনে আমার কেটে যায় অনিদ্রায় রাত।
তোমার দেওয়া সিঁদুরের মর্যাদায় আমি লাল রক্তে ভাসি
প্লিস একবার তুমি বলবে আমাকে ,
ভালোবাসা কেমন হয়।
প্লিস একবার আমাকে বলবে আগের মতন ভালোবাসি তোমায়।

No comments:

Post a Comment

Bhalobasar manush

ভালোবাসার মানুষটা থেকে দূরে থাকাই ভালো  দূর থেকে তাকে ভালোবাসাই ভালো  বেশি কাছে এলে ভালোবাসা সিগারেটের মতো ফুরিয়ে যায়  এক সময় প...