Tuesday, November 24, 2015

চলন্তিকা তোমাকে

চলন্তিকা তোমাকে
............... ঋষি
============================================
হ্যালো , আড়চোখে দেখে নিয়ে বলো
পার্শ্ববর্তী নগ্ন মেয়েছেলের মৃতদেহটি কি তুমি চেনো?
চিনি ওই লাশটাকে আমার প্রেমিকার
চলন্তিকার।
মি ঘোষ ফাইল করুন ওর কথাগুলো ওর প্রেমিকা ছিল।
যাক , তবে খুন করলে কেন তোমার প্রেমিকাকে ?

খুন
চলন্তিকা আমি তোমাকে খুন করতে পারি।
আমার সামনে যারা তোমাকে তুলে নিয়ে গেল
আমি তাদের আটকাতে পারি নি।
আমার সামনে যারা তোমাকে টুকরো টুকরো করে ছিঁড়ে খেল
না আমি আটকাতে পারি নি।
কি করেছি আমি তখন
চিত্কার করে কেঁদেছি চলন্তিকা আমি তোমাকে বাঁচাতে পারি নি
আমি বেঁচে এখনো চলন্তিকা।

কিন্তু সমস্ত প্রমান তোমার এগেইনস্ট যাচ্ছে
তোমার হাতের ছাপ পাওয়া গেছে ,ডি এন এ টেস্টে পাওয়া গেছে প্রুফ।
মিথ্যে স্যার মিথ্যে ,আমি ওর প্রেমিক
প্লিস প্রেমের প্রমাণকে ধর্ষণে লিপিবন্ধন করবেন না।
সামনে বসে থাকা অফিসার তীক্ষ্ণ চোখে আমাকে পড়লেন
মি ঘোষ কেস টা ক্রিটিকাল ,ক্লোস করতে হবে, মিডিয়ার চাপ আছে।
এক কাজ করুন এক থার্ড ডিগ্রী এপ্লায় করুন
আর লিখিয়ে নিন ধর্ষণ করে খুন।

হ্যা হ্যা আমি স্বীকার করছি
আমি চলন্তিকাকে ধর্ষণ করে খুন করেছি।
আমি খুন না করলে আপনারা করতেন ,চলন্তিকা মৃত
আমার কাছে  তার কোনো স্পর্শ নেই।
আমি ভালোবাসিনি তোমাকে চলন্তিকা ,ধর্ষণ করেছি
কিন্তু চলন্তিকা আমি কি তোমাকে ধর্ষণ করতে পারি।

No comments:

Post a Comment

Bhalobasar manush

ভালোবাসার মানুষটা থেকে দূরে থাকাই ভালো  দূর থেকে তাকে ভালোবাসাই ভালো  বেশি কাছে এলে ভালোবাসা সিগারেটের মতো ফুরিয়ে যায়  এক সময় প...