Saturday, November 21, 2015

ধর্ষণ করবো তোমায়

ধর্ষণ করবো তোমায়
.................... ঋষি
==============================================
সমস্ত অস্তিত্বের সাথে সন্ধি করে
বেড়িয়ে  পরলাম বারের দরজা ঠেলে বাস্তবতা নিয়ে।
অনেকক্ষণ  আমার ভিতর একটা কুকুর ডাকছিল
ভাদ্রের সেই সাবেকি পোজে।
সোজা তোমার দরজায় ,কলিংবেল টিপলাম
আর আমার বুকের ভিতর ধর্ষণ।

ধর্ষণ কোনো শব্দ নয়
মানুষের বুকে সমস্ত জান্তব ধাতব  শব্দের চিত্কার।
পৌরুষের  একটা জান্তব প্রতিফলন ধর্ষণ শব্দের গায়ে
খুব ইজি মিডিয়ার জনপ্রিয় খবর।
ধর্ষণ করবো তোমায়
খুলে যাবে তোমার লুকোনো শাড়ির ভাঁজে আকাশের  অর্ধেক চাঁদ।
হামলে পড়বো  খিদের বাইরের এক আলাদা স্পর্শে
খুলে নেবো তোমার  সবুজ দ্বীপের আবরণ।
তুমি চিত্কার করবে নিজের ভিতর
গুমড়াবে কিন্তু পুলিশ ডাকবে না।
ডাকবে না মিডিয়া
তোমার লজ্জা
আমার ধর্ষণ।

তুমি দরজা খুললে আমাকে দেখে মিষ্টি হাসলে
আমি দাঁড়াতে পারছিলাম না ,তাই আমাকে এগিয়ে দিলে হাত।
আমিও এগিয়ে গেলাম তোমার দিকে
তুমি আমাকে বিছানায় ঠেলে দিলে আমি মদ্যপ পুরুষ।
তারপর মনে নেই
ঘুম ভেঙ্গে দেখি তুমি ঘুমিয়ে কোনো শিশুর মতন আমার বুকে।

No comments:

Post a Comment

তবু ভোট দি

এক একটা নির্বাচন আসে  আমাদের নির্বাসিত জীবন আরও ভয়ানক গরীব হয়ে যায়  আমাদের খিদে পায়  অথচ ভোটের বুথে খিদের কোনো চিন্হ নেই , খিদে না খিদের মতো...