Tuesday, November 24, 2015

নগ্ন দর্শন

নগ্ন দর্শন
.................. ঋষি
========================================
একটু একটু করে
খুলে পরছে আকাশে চাঁদ নরম বুকে।
দাঁড়া প্যান্ট খুলি ,পুরো নগ্ন হয় ,বড় নগ্নতার প্রয়োজন
সত্যির আড়ালে নগ্ন দর্শন না করলে।
মিথ্যে বুঝবি কি করে
দাঁড়া একটু নগ্ন হয়ে দাঁড়ায়।

বুকের কাছে ,হ্যা আমার বুকের কাছে একটা বেড়াল
পা টিপে টিপে হাঁটছে।
প্রতিটা পদচিন্হ ঈশ্বরের পায়ের মতন
প্রতিটা পায়ের ছাপ রেখে গেছে রক্তের অজস্র ফোঁটা।
ফোঁটা ফোঁটা রক্ত বীজের ফল ,,আরো রক্ত
অসুরেরা বাড়িয়ে মায়ের দিকে পা।
খোলা মায়ের বুকে অজস্র ক্ষত
আমার মা এখন শরীর।
আমার বোন
প্রতিটা নারী স্বত্বা।
নেই প্রেম ,নেই স্নেহ ,নেই মায়া ,নেই কোনো সম্পর্ক
শরীর থেকে শরীরে আগুন
আর আগুন জ্বলছে আমার চিতার বারবেলায়।

একটু একটু করে খুলে পড়ছে
জ্যোত্স্নারা এই বুকে অনন্ত সরমে আমার অস্তিত্ব।
তুই নগ্ন করবি আমাকে ,নিলজ্জ
আমার নিতম্ব খুঁড়ে দেখবি অজস্র হৃদ্দিক সঙ্গম।
সত্যিকারে যেমন আছিস ,ঠিক তেমন
মায়ের দুধ আমার মুখে অমৃত। 

No comments:

Post a Comment

Bhalobasar manush

ভালোবাসার মানুষটা থেকে দূরে থাকাই ভালো  দূর থেকে তাকে ভালোবাসাই ভালো  বেশি কাছে এলে ভালোবাসা সিগারেটের মতো ফুরিয়ে যায়  এক সময় প...