Saturday, March 26, 2016

শুধু কি তাই

শুধু কি তাই
...................... ঋষি
===========================================
একটা  চুমু
সত্যি কি একটা চুম্বনি তোমার দরকার ছিল ?
এই প্রশ্ন করি নি তোমাকে ,আসলে করতে পারি নি।
নিজেকে বারংবার প্রশ্ন করেছি
এই চুম্বন যদি আমি মৃত্যু চুম্বন হয়
না আমি খুশি ,,,,নিজেকে বলতে পারি নি।

দেরাজে মুখ লুকিয়ে
তোমার স্তন বৃন্তের নিচে নিজেকে লুকিয়ে রেখেছি।
আসলে নিজেকে খুঁজেছি আমি
তুমিও বোধহয় আমাকে খুঁজেছো আমার নিকোটিন ঠোঁটে।
এই মুহুর্তের আমার জিভের নিকোটিনে তৃষ্ণা
একটা চুমু।
সত্যি কি তাই ,শুধু তাই চেয়েছি তোমার কাছে
এক বুক আকাশের মতন নিজের বুকের পাঁজরে যন্ত্রণা আটকে।
শুধু কি তোমাকে লুকোতে চেয়েছি
আমিও তোমাকে চুমু খেতে চাই
একবার না ,দুবার না , বারংবার ,,সারা জীবন।

একটা চুমু
সত্যি কি অঘটন বলো তো স্পর্শ সুখে পাগল।
আমার পুরুষ দেহ মাটি হয়ে যাক তোমার বৃষ্টি পরশে
তুমি বারংবার সেই মাটিতে জন্মাও সুন্দর ফুলের মতন।
হওয়ার দোলায় তোমার ঠোঁটে লেগে যাক মাটি
একটা চুমু ,,শুধু কি তাই।

No comments:

Post a Comment

এইটুকু আলোর জন্য

ঈশ্বরকে বলি ম্যাজিক চাই  বলি মানুষে ঘরে বন্ধ দরজার শহরে আলো চায় চায় শুভেচ্ছা ,চায় পবিত্রতা  আর  সত্যি , বহুবার ভেবেছি সিগারেটের আগুনে পুড়ে য...